September 28, 2024, 4:09 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

তাং- ২৬/০৮/২০২০খ্রিঃ

র‌্যাব-১০ এর অভিযানে ডিএমপি ঢাকার কদমতলী থানা এলাকা থেকে ইয়াবাসহ আটক ০১ঃ

অদ্য ২৬ আগষ্ট, ২০২০ ইং তারিখ আনুমানিক ১৩.২০ ঘটিকার সময় সিপিএসসি, র‍্যাব-১০ এর কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বী ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে ১০৩ (একশত তিন ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সাকিব আল হাসান (২৫), পিতা-  মোঃ শাহআলম, সাং- উত্তর ভুইঘর, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ  বলে জানায়। এসময় তার নিকট হতে ০৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ ঢাকাসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে।

 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর